• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কানাডায় পুলিশের ধাওয়ায় সেই ছুরিকাঘাতকারীর মৃত্যু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২, ১১:৪৪ এএম
কানাডায় পুলিশের ধাওয়ায় সেই ছুরিকাঘাতকারীর মৃত্যু

কানাডায় ছুরিকাঘাতে ১০ জন নিহত হওয়ার ঘটনায় সন্দেহভাজন হামলাকারীকে আটক করেছে পুলিশ। তবে পু🔯লিশ আটক করার পর তিনি অতিরিক্ত মানসিক চাপে অসুস্থ হয়ে মারা যান। 

পুলিশ জানায়, ৩২ বছর বয়সী মাইলেস স্যান্ডারসনকে বুধবার বিকেলে সাসকাচোয়ান প্রদেশের একটি হাইওয়েতে গাড়িসহ ধাওয়া আটক করে তারা। ঘটনাস্থলের ভিডিও ফুটেজে দেখা যায়ꦡ, রোস্টারন শহরের কাছে একটি সাদꩵা এসইউভি গাড়িকে পুলিশের গাড়ি ঘেরাও করে রেখেছে।

কর্মকর্তারꦐা বলছেন, গ্রেপ্তারের অল্প সময়ের মধ্যেই স൩্যান্ডারসন অসুস্থ হয়ে পড়েন। তাকে সাসকাটুনের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

বিবিসি জানায়, অতির🍷িক্ত মানসিক চাপের কারণে অসুস্থ হয়ে তিনি মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। তবে মৃত্যুর প্রকৃত কারণ নির্ধারণের জন্য ময়নাতদন্ত করা হবে।

এর আগে রোববার (﷽৪ সেপ্টেম্বর) ছুরিকাঘাতের ঘটনায় সন্দেহভাজনদের একজনের লাশ উদ্ধার করা হয়। এছাড়া হামলাকারী দুইজন ভাই বলে শনাক্ত করেছে পুলিশ।

সেদিন হামলাকারীদের এলোপাতাড়ি ছুরಌিকাঘাতে ১০ জ🔴ন নিহত এবং অন্তত ১৫ জন আহত হয়েছে। আক্রান্ত ১০ জন এখনো হাসপাতালে রয়েছেন। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

Link copied!